ই-পেপার | মঙ্গলবার , ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
×

প্রতিটি ক্ষেত্রে স্বৈরাচারের সকল দোসরদের বয়কট করতে হবে: নাজমুল মোস্তফা আমিন

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সদস্য ও লোহাগাড়া উপজেলা বিএনপির আহবায়ক নাজমুল মোস্তফা আমিন বলেছেন, দেশ থেকে পলায়নকারী স্বৈরাচারী শেখ হাসিনা ও তাঁর দোসরদের চালানো মামলা-হামলা ও নির্যাতনের কারণে দীর্ঘ দেড় যুগ জাতীয়তাবাদী দল বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা ঠিকমতো ঘুমাতেও পারেনি। এখন সময় এসেছে স্বৈরাচারের সকল দোসরদের পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রিয় ভাবে প্রতিটি ক্ষেত্রে বয়কট করতে হবে।

মরহুম নুরুল আমিন চৌধুরী ফাউন্ডেশন এর উদ্যোগে আমিরাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরীর ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশ ঘোর অমানিশার আধার কাটিয়ে যে আলোতে প্রবেশ করেছে সেই আলোর প্রদীপকে প্রজ্জ্বলিত করে রাখতে হবে। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। আমরা আমাদের ২য় স্বাধীনতায় সূর্যকে অস্তমিত হতে দিতে পারিনা। এদেশকে নতুন করে গড়ার স্বপ্ন নিয়ে যে অগনিত ছাত্র জনতা বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছে সবাই মিলে সেই স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

আমিরাবাদ ইউনিয়ন বিএনপির যুগ্ম আহবায়ক রাশেদুল আমিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক শাহেদুল আনোয়ার চৌধুরী।

লোহাগাড়া উপজেলা যুবদলের আহবায়ক মোহাম্মদ শাব্বির আহমদ এর সঞ্চালনায়
বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের ১নং সহ-সভাপতি আবু সেলিম চৌধুরী, চরম্বা ইউনিয়ন বিএনপির আহবায়ক শাহ আলম, আমিরাবাদ ইউনিয়ন বিএনপির আহবায়ক সিরাজুল ইসলাম, পদুয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক রফিকুল আলম কোম্পানি, সদস্য সচিব আবুল হাসেম, আমিরাবাদ ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মাহবুবুর রহমান, আধুনগর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব নাছির উদ্দীন, কলাউজান ইউনিয়ন বিএনপির সদস্য সচিব প্রফেসর আমিনুল ইসলাম, লোহাগাড়া ইউনিয়ন বিএনপির সদস্য সচিব ইসমাইল হোসেন, উপজেলা যুবদল নেতা নাসির উদ্দীন, জসিম উদ্দিন, হেলাল উদ্দিন, উপজেলা ছাত্রদল নেতা রাসেল, রিয়াদ, তাজুল ইসলাম, মামুন, শ্রমিকদল নেতা এসএস দেলোয়ার প্রমুখ।

এসময় উপজেলা ও ইউনিয়ন বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট