ই-পেপার | সোমবার , ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
×

মায়ের সাথে কথা কাটাকাটির পর বিষপানে লোহাগাড়ায় কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

সিটিজি ভয়েস টিভি ডেস্ক:

মায়ের সাথে কথা কাটাকাটির জেরে বিষপানে লোহাগাড়া উপজেলার চরম্বায় মায়ের সাথে অভিমান করে এক কলেজ শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

নিহত শিক্ষার্থীর নাম তাসমিন আকতার(১৭)। সে উপজেলার বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী ও চরম্বা ইউনিয়নের ৪নং ওয়ার্ড বিবিরবিলা জোড়পুকুর পাড় উত্তর পাড়া এলাকার মৃত আবুল হাসেমের কন্যা।

বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য মোঃ ওসমান গনি সিটিজি ভয়েস টিভিকে বলেন, শনিবার (২০ জানুয়ারি) রাত আনুমানিক ৯টার দিকে কম্বল এর বিষয় নিয়ে তাসমিনের সাথে তার মা নুরুন্নাহার এর কথা কাটাকাটি হয়। এরপর দিবাগত রাত আনুমানিক ১১টার দিকে নিজের কক্ষের দরজা বন্ধ করে সবজি ক্ষেতে দেওয়ার জন্য রক্ষিত বিষপান করে। বিষপানের পর তাসমিনের ছটফটানি দেখে বাড়ির দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে সে মৃত্যুবরণ করে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ রায়হান উদ্দিন জানান, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে আত্মহত্যার প্রচেষ্টাকারী শিক্ষার্থীকে জরুরী বিভাগে নিয়ে আসা হয়। এরপর তাঁর স্টোমাক ওয়াশ করার পরও অবস্থা আশংকাজনক হওয়ায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশেদুল ইসলাম সিটিজি ভয়েস টিভিকে বলেন, বিষপানে শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে বিধি মোতাবেক যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট