ই-পেপার | রবিবার , ৩রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
×

নির্বাচনের তফসিল ঘোষণা করার দিনই সরকারের অন্তিমযাত্রা হবে: রিজভী

সিটিজি ভয়েস টিভি ডেস্কঃ

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, যেদিন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে, সেদিনই হবে এই সরকারের অন্তিমযাত্রা। শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

রিজভী বলেন, শেখ হাসিনা তার নির্বাচন কমিশনকে দিয়ে তাড়াতাড়ি তফসিল ঘোষণা করাতে চাইবে, কিন্তু আপনি মনে রাখবেন—সুষ্ঠু নির্বাচন ও ভোটের অধিকার নিয়ে জনগণের দাবিকে অগ্রাহ্য করলে তারা তা মানবে না।

‘২০১৪ এবং ২০১৮ সালের নির্বাচন ছিল বিতর্কিত’ মন্তব্য করে রিজভী আরও বলেন, ‘বিশ্বের কোথাও সেই নির্বাচনের গ্রহণযোগ্যতা নেই। দেশে ২০১৪ এবং ২০১৮ সালের মতো নির্বাচন আর হবে না। যেদিন তফসিল ঘোষণা করা হবে সেদিনই হবে এই সরকারের অন্তিম যাত্রা। জনগণের তীব্র আন্দোলনে নিশি রাতের সরকারের পতন ঘটবে।’

বিএনপির এই জ্যেষ্ঠনেতা বলেন, ‘প্রধানমন্ত্রীর সামনে একটি রাস্তাই খোলা, সেটি হলো—অবিলম্বে পদত্যাগ করে নির্দলীয় সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করা।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সহসাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সহসম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল প্রমুখ।

এই বিভাগের সর্বাধিক পঠিত রিপোর্ট